-->

Translate your won

উচ্চ রক্তচাপ, পুরুষত্বহীনতা, বাত ও গ্যাস্ট্রাইটিস একেবারে নির্মূল করার মহৌষধ

লামাদের প্রাচীন ভেষজ ওষুধ নানা প্রকার তরুণ এবং ক্রনিক বা জটিল রোগই সারিয়ে তুলতে পারে। বিশ্বের তাবড় বিজ্ঞানীরাই স্বীকার করেছেন। সেরকমই একটি ভেষজ রেসিপি-র সন্ধান মিলেছে তিব্বতের একটি বৌদ্ধমঠে। রেসিপি-টি প্রায় ৫ হাজার বছরের প্রাচীন। পরীক্ষা করে দেখা গিয়েছে, এই মিশ্রণটি ৫ বছরে একবার করে খেলেই ফুসফুসের যে কোনও রোগ, পুরুষত্বহীনতা, উচ্চ রক্তচাপ, বাত ও গ্যাস্ট্রাইটিস একেবারে নির্মূল হয়ে যাবে। ৫ হাজার বছর আগের প্রাচীন এই মহৌষধের গুণাগুণ দেখে চোখ কপালে বিজ্ঞানীদের। দাবি একটি ওয়েবসাইটের।।
প্রাচীন ভেষজ রেসিপি-টি সাড়া ফেলে দিয়েছে তামাম দুনিয়ায়। কী দিয়ে তৈরি ওই প্রাচীন মিশ্রণ, যা ৫ বছরে একবার খেলেই নিরোগ হয়ে যাবে শরীর? বাড়িতেও এই মিশ্রণটি তৈরি করা যায় খুব সহজেই। কী ভাবে?
উপকরণ :-
  • সাড়ে ৩০০ গ্রাম খোসা সমেত রসুন
  • ২০০ মিলিগ্রাম অ্যালকোহল বা রাম
মিশ্রণ :- প্রথমে রসুন ভালো করে থেঁতো করে নিতে হবে। তার সঙ্গে অ্যালকোহল বা রাম মিশিয়ে নিন। পুরো মিশ্রণটি একটি পরিষ্কার পাত্রে ঢেলে রাখতে হবে। ১০ দিন ওই মিশ্রণ রাখার পর তৈরি তরলটি একটি আলাদা পাত্রে ঢেলে রাখুন। এরপর ওই তরল ফ্রিজে টানা ২ দিন রাখতে হবে। এই মিশ্রণ ১২ দিনের ওষুধ।
কী ভাবে খেতে হবে :- প্রতিদিন ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারের আগে এক গ্লাস পানিতে কয়েক ফোঁটাফেলে পানিটি খেয়ে নিলেই কেল্লাফতে।বিজ্ঞানীদের দাবি, এই ভেষজ মিশ্রণ ওয়েট লস করতে সাহায্য করে, পাশাপাশি চোখের দৃষ্টি ও শ্রবণ ক্ষমতাও বাড়ে।
সতর্কতা :- তবে ব্রেকফাস্টের আগে এক ফোঁটা, লাঞ্চের আগে দু‘ফোঁটা ও ডিনারের আগেতিনফোঁটা– এই ভাবে খেলে কিন্তু হিতে বিপরীত হবে।
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Sports

Delivered by FeedBurner